অনলাইন থেকে আনলিমিটেড টাকা ইনকাম করার সহজ উপায় বাংলাদেশে

বসে না থেকে ত্রই apps দিয়ে 300 টাকা ইনকাম করুন .কাজ করা খুব সোজা

অনলাইন থেকে আনলিমিটেড টাকা ইনকাম করার সহজ উপায় বাংলাদেশে বা কিভাবে করবেন আসলে ইনকাম করা সম্ভব কিনা দেখবো বিস্তারিত। আজকালা আমরা সবাই স্মার্টফোন ব্যবহার করে থাকি।এবং টাকা ইনকাম  করার জন্য ‘এই Apps ডিজিটাল যুগে, আমরা সবাই চাই ঘরে বসে ইন্টারনেটের মাধ্যমে ইনকাম করতে’।

আমরা চাই আমাদের কাছে এমন একটি টাকা ইনকাম করার রাস্তা থাকুক যা আপনাদের ঘরে বসে মোবাইল এর মাধ্যমে থেকে অর্থ উপার্জন করার সুযোগ দেবে। ভালো জীবনযাপন করার জন্য অর্থের সবচেয়ে বেশি প্রয়োজন।

এরকম কিছু apps হলো paytm ক্যাশ প্রদানকারী, কিছু গেম থেকে অর্থ উপার্জন করা যাই এবং কিছু রেফার করে অর্থ উপার্জন করা যাই. কেউ ক্রিকেট থেকে অর্থ উপার্জন করে এবং কিছু লুডো গেম ও ক্যাসিনো থেকে  অর্থ উপার্জন করে।

Table of Contents

অনলাইন থেকে আনলিমিটেড টাকা ইনকাম করার সহজ উপায় বাংলাদেশে

এই নিবন্ধে, আমি আপনাকে সেরা অর্থ উপার্জনকারী অ্যাপ সম্পর্কে বলব, যেখান থেকে আপনারা কম বেশি ঘরে বসে অর্থ উপার্জন করতে পারবেন।

 1.Earn with Ysense

2. মিশো রেফারেল ইনকাম মানি অ্যাপ

3. পেটিএম-এ মাধ্যমে অর্থ ইনকাম করুন

4. মানি আর্নিং অ্যাপ Paytm  ক্যাশ

 5. রোজ ধন (গেম আর্ন মানি অ্যাপ)

6.  অর্থ উপার্জনকারী ইনকাম গেম অ্যাপ

 7. ক্রিকেট থেকে অর্থ উপার্জনের অ্যাপ

8. মেন্ট ব্রাউজার (মোবাইল দিয়ে মানি আর্নিং অ্যাপ)

 9. Cash Karo (বেশি টাকা ইনকাম উপার্জনের অ্যাপ)

 10. পেটিএম ফার্স্ট গেমস (আইপিএলে অর্থ উপার্জন করার অ্যাপ)

11. Tiktok থেকে অনলাইনে টাকা ইনকাম

প্রতি মাসে অনলাইন থেকে ১ লক্ষ টাকা ইনকাম করার সহজ উপায় বাংলাদেশ থেকে

বিনামূল্যে অর্থ উপার্জন করার অ্যাপ কোনটি?

সত্যিই কি মোবাইল ফোন থেকে টাকা ইনকাম করা যায়?

আপনি নিশ্চয়ই ভাবছেন যে, মোবাইল এ অ্যাপস থেকে সত্যিই কি টাকা ইনকাম করা যায়।আর যদি তাই হতো, তাহলে তো সবাই এই কাজ করতো।

উত্তর হলো হ্যাঁ সত্যি, আমাদের সবচেয়ে বড় সমস্যা হলো মানুষ এই সব অ্যাপ সম্পর্কে জানে না, যে তারাও তাদের মোবাইল ফোন  এবং ইন্টারনেট ব্যবহার করে খুব সহজেই ঘরে বসে  টাকা ইনকাম করতে পারেন।

আজকে আমি আপনাদেরকে এমন কিছু মোবাইল অ্যাপ সম্পর্কে বলবো যেখান থেকে আপনি খুব সহজ ভাবেই মোবাইল থেকে টাকা ইনকাম করতে পারবেন।

কিভাবে YSense দিয়ে প্রতিমাসে ৩০,০০০ টাকা ইনকাম করবেন

আরও পড়ুন

 1.Earn with Ysense

arn with Ysenseআপনি যদি অনলাইনের মাধ্যমে টাকা ইনকাম করার সহজ উপায় খুঁজছেন, তাহলে Ysense এপ্লিকেশন টি আজকে আপনার জন্য সেরা।কীভাবে আপনি Ysense ওয়েবসাইট দিয়ে টাকা ইনকাম করতে পারবেন।

বর্তমানে, ySense হলো অনেকটি জনপ্রিয় ওয়েবসাইট/এপ্লিকেশন, যেখানে বেশিরভাগ লোক অনলাইনে অনেক টাকা ইনকাম করতে সক্ষম।

ySense ওয়েবসাইট/এপ্লিকেশন মাধ্যমে আপনি অনেক অনেক ভিন্ন উপায়ে টাকা ইনকাম করতে পারেন। Paid সার্ভে এবং অ্যাফিলিয়েট মার্কেটিং এর মাধ্যমে এই ওয়েবসাইট এবং এপ্লিকেশন থেকে আপনি টাকা ইনকাম  করতে পারবেন।

Ysense সাইট এর মাধ্যমে আপনি কীভাবে অনলাইনে টাকা ইনকাম করতে পারেন তা আমি আজকে এই আর্টিকেলে সহজ করে ব্যাখ্যা করবো। অনেকে রয়েছে, যারা Ysense এর অ্যাফিলিয়েট প্রোগ্রাম এবং paid সার্ভে ব্যবহার করে প্রতি মাসে 100 থেকে 200 ডলার ইনকাম  করে।

এছাড়া, এই জনপ্রিয় অনলাইন ওয়েবসাইট/এপ্লিকেশন প্রায় 11 বছর ধরে আছে মার্কেটে এবং এর পূর্বে “ClixSense” নামেও পরিচিত ছিল।

Ysense একটি নিরাপদ ওয়েবসাইট/এপ্লিকেশন, যেখানে সঠিক ভাবে ও সঠিক সময়ে পেমেন্ট দেওয়া হয়।

ySense থেকে আপনি একটি ভালো ভাবে সাপোর্ট পেতে পারবেন।

তাদের সিস্টেম গুলো খুব ভালো, আপনি যেকোনো দরনের সমস্যার সমাধান পেতে  পারবেন।

বিশ্বব্যাপীত ব্যবহারকারীরা Ysense অ্যাফিলিয়েট প্রোগ্রামের মাধ্যমে হাজার হাজার ডলার এর উপরে ইনকাম করে।

 বাংলাদেশের একটি জনপ্রিয় ব্লগার বলেন, Ysense এর মাধ্যমে প্রতি মাসে প্রায় $1000 ডলার ইনকাম  করা সম্ভব।

2. Meesho (মিশো) (রেফারেল আর্ন মানি অ্যাপ)

 (Meesho) হলো একটি রিসেলিং অ্যাপ যা ব্যবহার করে আপনি আপনার সোশ্যাল মিডিয়া নেটওয়ার্কে পণ্য বিক্রি করতে পারবেন। এটি একটি রেফারেল টাকা ইনকাম  অ্যাপস, আপনি আপনার বন্ধুদের আমন্ত্রণ জানিয়ে কমিশন এর মাধ্যমে টাকা ইনকাম  করতে পারেন।

কিভাবে (Meesho) অ্যাপ থেকে টাকা ইনকাম করবেন

আপনি বিভিন্ন পণ্য যেমন পোশাক, পাদুকা, আনুষাঙ্গিক এবং গৃহস্থালী যন্ত্রপাতি এই সব আপনি আপনার বন্ধু, আত্মীয় বা অনুসরণকারীদের কাছে এই পণ্যগুলি বিক্রি করে টাকা  ইনকাম করতে পারেন।

Meesho ব্যবহার করা খুবই সহজ। আপনার যা করতে হবে তা হলো – প্রথমে অ্যাপসটি ডাউনলোড করে নিতে হবে , পরে আপনার অ্যাকাউন্ট তৈরি করুন, যখন আপনার কোনো বন্ধু বা আত্মীয়-স্বজন আপনার রেফারেল লিঙ্ক থেকে Meesho-তে কোনো পণ্য কিনবো, আপনি তাতে কমিশন পাবেন।

(Meesho) অ্যাপসের সবচেয়ে বড় বৈশিষ্ট্য হলো এতে কোনো বিনিয়োগের প্রয়োজন হয় না। কোনো ঝামেলা ছাড়াই আপনি আপনার মোবাইল ফোন  থেকে ঘরে বসেই ইনকাম  করতে পারবেন। তাই আজকেই Meesho অ্যাপ ডাউনলোড করুন এবং মোবাইল থেকে টাকা ইনকাম অর্থ শুরু করুন।

3. Swagbucks (পেটিএম-এ মাধ্যমে টাকা ইনকাম করুন)

Swagbucks একটি জনপ্রিয় এবং বহুমুখী অ্যাপস, যা দিয়ে আপনি বিভিন্ন ভাবে অনলাইন কার্যক্রম করে টাকা ইনকাম করতে পারেন।

এটি Paytm-একটি টাকা ইনকামের অ্যাপস, যেখানে আপনি সম্পূর্ণ কাজ করে, ভিডিও দেখে এবং অনলাইনে কেনাকাটা করে Swagbucks Points (SBs) টাকা ইনকাম  করতে পারেন।

আপনি PayPal,নগদ বা উপহার কার্ডের জন্য এই পয়েন্ট রিডিম করে নিতে  পারবেন এবং তারপর  Paytm Wallet-এ স্থানান্তর করে নিতে পারবেন৷

Swagbucks অ্যাপসে, আপনি প্রতিদিনের কাজ এবং চ্যালেঞ্জ পাবেন, যেগুলো পূরণ করে আপনি আরও বেশি পয়েন্ট ইনকাম  করতে পারবেন।

অ্যাপটির বিশেষত্ব হলো আপনি এটিকে আপনার অবসর সময়েও কাজ করতে পারবেন এবং ঘরে বসেই অর্থ ইনকাম করতে পারবেন। তাই আজই Swagbucks অ্যাপসটি ডাউনলোড করুন এবং মোবাইল থেকে টাকা উপার্জন করে আপনার ইনকাম বাড়ান।

4. PhonePe (মানি আর্নিং অ্যাপ Paytm ক্যাশ)

PhonePe হলো মোবাইল রিচার্জ, বিল পেমেন্ট এবং কেনাকাটা করার জন্য একটি ডিজিটাল ওয়ালেট এবং UPI ভিত্তিক পেমেন্ট অ্যাপস। এছাড়াও, PhonePe আপনাকে ক্যাশব্যাক এবং পুরস্কার দেয়, যা সরাসরি আপনার অ্যাকাউন্টে জমা হবে।

এটি একটি টাকা ইনকামের   অ্যাপস paytm নগদ যেখান থেকে আপনি paytm ওয়ালেটে নগদ টাকা স্থানান্তর করতে পারবেন।

PhonePe অ্যাপসের সবচেয়ে বড় বৈশিষ্ট্য হলো এর জন্য আপনাকে নিরাপদ এবং দ্রুত ডিজিটাল লেনদেন করতে সাহায্য করবে । আপনি সরাসরি আপনার ব্যাংক অ্যাকাউন্ট থেকে UPI লেনদেন করতে পারবেন এবং ক্যাশব্যাক পেতে পাবেন৷

কিভাবে Coding থেকে টাকা উপার্জন করবেন তা জেনে নিন !

5. রোজ ধন (গেম আর্ন মানি অ্যাপস)

  Roz Dhan হলো একটি ভারতীয় অর্থ ইনকাম উপার্জনের অ্যাপস যেখানে আপনি নিবন্ধ পড়ে, ভিডিও দেখে এবং গেম খেলে অর্থ ইনকাম  করতে পারবেন।

এটি অর্থ ইনকামের একটি ভালো উপায়, যেখানে আপনাকে প্রতিদিনের কাজ এবং চ্যালেঞ্জগুলি সম্পূর্ণ করতে হবে। এই কাজগুলি এবং চ্যালেঞ্জগুলি সম্পূর্ণ করে, আপনি দৈনিক কয়েন ধন টাকা উপার্জন করতে পারবেন, যা আপনার ওয়ালেটে জমা হবে।

আপনি যদি আপনার বন্ধুদেরকে আমন্ত্রণ জানান তাহলে আপনি Roz Dhan অ্যাপসে রেফারেল বোনাসও পেতে পাবেন। আপনি আপনার বন্ধুদের রোজ ধন অ্যাপসটি ডাউনলোড করতে আমন্ত্রণ জানাতে পারেন এবং তারা সাইন আপ করলে আপনি বোনাস হিসেবে কয়েন পাবেন।

6.  Loco (ইনকাম অর্থ উপার্জনকারী গেম অ্যাপস)

(Loco)লোকো একটি লাইভ ট্রিভিয়া গেম শো অ্যাপস যেখানে আপনি রিয়েল টাইমে প্রশ্নের উত্তর দিয়ে টাকা ইনকাম  করতে পারেন।

এটি একটি টাকা ইনকাম  উপার্জনকারী অ্যাপস গেম, কারণ প্রতিদিন বিভিন্ন সময়ে লাইভ গেম হয়। যেখানে আপনাকে বহুনির্বাচনী প্রশ্নের উত্তর দিতে হবে। আপনি প্রতিটি সঠিক উত্তরের জন্য পয়েন্ট পাবেন।

আপনি যদি গেমের শেষ পর্যন্ত টিকে থাকেন এবং সমস্ত প্রশ্নের সঠিক উত্তর দিতে পারেন। তাহলে আপনি নগদ পুরস্কার পাবেন। এই নগদ পুরস্কার আপনার (Loco) লোকো ওয়ালেটে জমা করা হবে, যা আপনি Paytm বা ব্যাংক অ্যাকাউন্টে স্থানান্তর করতে পারবেন।

তাই আজই (Loco) অ্যাপসটি ডাউনলোড করুন এবং আপনার সাধারণ জ্ঞান পরীক্ষা করুন এবং আপনার মোবাইল থেকে টাকা  উপার্জন করুন।

7. Dream11 (ক্রিকেট থেকে টাকা ইনকামের অ্যাপস)

Dream11 হলো একটি জনপ্রিয় ফ্যান্টাসি স্পোর্টস প্ল্যাটফর্ম যেখানে আপনি চাইলে আপনার নিজস্ব ভার্চুয়াল দল তৈরি করতে পারেন এবং ক্রিকেট, ফুটবল, বাস্কেটবল এবং হকি ম্যাচের মতো অংশগ্রহণ করতে পারেন।

বিশেষ করে এটি ক্রিকেট থেকে টাকা ইনকাম করার  একটি অ্যাপস, কারণ আপনি আপনার দলের পারফরম্যান্সের উপর ভিত্তি করে পয়েন্ট পাবেন। আপনি লিডারবোর্ডে শীর্ষ অবস্থানে থাকলে, আপনি নগদ পুরস্কার জিততে পারেন।

Dream11 অ্যাপ আপনাকে বাস্তব জীবনের খেলোয়াড় বাছাই করে আপনার নিজস্ব ফ্যান্টাসি দল হিসেবে তৈরি করতে দেয়, এবং তারপর সেই দলের পারফরম্যান্সের উপর ভিত্তি করে আপনার পয়েন্ট অর্জন করতে হয়। আপনি বিভিন্ন প্রতিযোগিতায় অংশগ্রহণ করে আরও বেশি টাকা জিততে পারেন।

তাই আজই Dream11 অ্যাপসটি ডাউনলোড করুন এবং আপনার মোবাইল ফোন থেকে টাকা ইনকাম করতে আপনার ক্রিকেট জ্ঞান এবং দক্ষতা ব্যবহার করুন।

8. মেন্ট ব্রাউজার (মোবাইল মানি আর্নিং অ্যাপস)

mCent ব্রাউজার একটি মোবাইল ব্রাউজার, যেটি ব্যবহার করার মাধ্যমে আপনি পয়েন্ট পাবেন। এটি একটি মোবাইল অর্থ ইনকাম উপার্জনকারী অ্যাপস যেখানে আপনি সংবাদ নিবন্ধগুলি পড়ে, ভিডিওগুলি দেখে এবং সোশ্যাল মিডিয়া সাইটগুলি ব্রাউজ করে পয়েন্ট থেকে

অর্থ উপার্জন করতে পারেন৷

অ্যাপসটি আপনার প্রতিদিনের ইন্টারনেট ব্যবহার করে এবং আপনার ব্রাউজিং অভ্যাসের উপর ভিত্তি করে আপনাকে পয়েন্ট বা mCent ব্রাউজার মুদ্রা দিয়ে পুরস্কৃত করে থাকে ।

প্রতিটি কার্যকলাপের জন্য আপনি পয়েন্ট পাবেন। আপনি মোবাইল রিচার্জ, ডেটা প্যাক এবং উপহার কার্ডের জন্য এই পয়েন্টগুলো খুব সহজেই ভাঙাতে পারবেন৷

তাই আজই mCent ব্রাউজার অ্যাপসটি ডাউনলোড করুন এবং আপনার স্মার্টফোন থেকে অর্থ উপার্জন উপভোগ করুন।

9. Cash Karo (বেশি টাকা ইনকাম  উপার্জনের অ্যাপস)

(CashKaro) হলো একটি ক্যাশব্যাক এবং কুপন ওয়েবসাইট যা আপনাকে এর অ্যাপস ব্যবহার করে অনলাইনে কেনাকাটা করতে পারেন।

এটি একটি উচ্চ টাকা ইনকাম  উপার্জনকারী অ্যাপ, যেখানে আপনি CashKaro-এর মাধ্যমে যেকোনো অনলাইন স্টোর থেকে যদি কেনাকাটা করেন, তাহলে আপনি ক্যাশব্যাক পাবেন।

 প্রথমে আপনাকে যা করতে হবে তা হলো CashKaro অ্যাপসটি ডাউনলোড করতে হবে। এবং আপনার প্রিয় অনলাইন স্টোরে যান এবং সেখান থেকে কেনাকাটা করুন। আপনি আপনার প্রতিটি কেনাকাটা লেনদেনে 1% ক্যাশব্যাক কমিশন পাবেন।

এই ক্যাশব্যাকটি আপনার CashKaro অ্যাকাউন্টে জমা হবে, এবং যখন আপনার ক্যাশব্যাক ন্যূনতম সীমায় পৌঁছে যাবে, আপনি এটি আপনার ব্যাংক অ্যাকাউন্ট বা Paytm ওয়ালেটে স্থানান্তর করতে পারেন।

তাই আজই CashKaro অ্যাপসটি ডাউনলোড করুন এবং আপনার অনলাইন শপিংকে আরও বেশি ফলপ্রসূ করে তুলুন।

10. পেটিএম ফার্স্ট গেমস (আইপিএলে টাকা ইনকাম  অ্যাপস)

Paytm First Games হলো একটি জনপ্রিয় গেমিং প্ল্যাটফর্ম যেখানে আপনি বিভিন্ন গেম খেলে এবং ফ্যান্টাসি লিগে অংশগ্রহণ করে টাকা ইনকাম করতে পারেন।

আইপিএল সময় এই অ্যাপটি আপনাকে ক্রিকেট সম্পর্কিত ফ্যান্টাসি লিগ এবং প্রতিযোগিতায় অংশগ্রহণ করার সুযোগ দেয়, যা আপনি টাকা ইনকাম করতে পারেন।

আইপিএল টাকা ইনকাম   অ্যাপস, Paytm ফার্স্ট গেমস আপনাকে আপনার নিজস্ব ফ্যান্টাসি ক্রিকেট দল তৈরি করতে এবং বাস্তব জীবনের ম্যাচের উপর ভিত্তি করে পয়েন্ট অর্জন করতে দেয়।

আপনি আপনার দলের খেলোয়াড়দের পারফরম্যান্স অনুযায়ী পয়েন্ট পাবেন। আপনি লিডারবোর্ডে শীর্ষ অবস্থানে থাকলে, আপনি নগদ পুরস্কার জিততে পারেন।

তাই আজই Paytm ফার্স্ট গেমস অ্যাপস ডাউনলোড করুন এবং আপনার ক্রিকেট জ্ঞান এবং দক্ষতা ব্যবহার করে আইপিএল সিজনে টাকা ইনকামের সুযোগ পান।

11. Tiktok থেকে টাকা ইনকাম উপায়

(Tiktok) টিকটক এর মাধ্যমে টাকা ইনকাম অনেক উপায় রয়েছে। বিশ্বব্যাপী অসংখ্য ক্রিয়েটর (Tiktok)টিকটক এর মাধ্যমে টাকা ইনকাম করে করে জীবিকা নির্বাহ  করছেন। আপনি যদি একজন কনটেন্ট ক্রিয়েটর হন, তবে টিকটক কে আপনার টাকা ইনকামের  প্ল্যাটফর্ম হিসেবে ব্যবহার করতে পারেন। আপনার টিকটক একাউন্টে যথেষ্ট ফলোয়ার ও নিয়মিত ভিউস থাকলে আপনি খুব সহজেই টিকটক থেকে টাকা ইনকাম করতে পারবেন। এই পোস্টে আপনারা জানবেন টিকটক থেকে টাকা ইনকাম করার  উপায় সম্পর্কে।

টিকটকে প্রোডাক্ট বিক্রি করে ইনকাম উপায়

আপনার টিকটক একাউন্ট যদি ফ্যাশন বা প্রোডাক্ট-নির্ভর হয়, তবে বিভিন্ন পণ্য বিক্রি করে ইনকামের  সুযোগ রয়েছে। ভিডিওতে ব্যবহৃত পণ্যের বিজ্ঞাপন করা অনেকটা সহজ। এছাড়া অনেক ভিউয়ার ভিডিওতে দেখানো প্রোডাক্ট সম্পর্কে জানতে চায়। এসব কারণে প্রোডাক্ট বিক্রির সেরা একটি প্ল্যাটফর্ম হতে পারে আপনার জন্য টিকটকে। শুধুমাত্র পণ্য নয়, সেবা বা সার্ভিসও বিক্রি করে ইনকাম করতে পারেন   টিকটক একাউন্টের মাধ্যমে।

অ্যাফিলিয়েট প্রোগ্রাম

টিকটকে প্রোডাক্ট বিক্রি করতে আপনার নিজের সেবা থাকতে হবে, এমন কোনো কথা নেই। চাইলে অন্যের প্রোডাক্ট এর অ্যাফিলিয়েট মার্কেটিং করেও টিকটক থেকে  ইনকাম করতে পারেন। আপনার প্রোফাইলে অ্যাফিলিয়েট লিংক যুক্ত করলে ভিউয়ারগণ ভিডিওতে দেখানো প্রোডাক্ট কিনতে পারবে, এবং আপনিও সেলস থেকে কমিশন পাবেন। টিকটক থেকে আপনার অন্য সোশ্যাল মিডিয়া একাউন্টে ভিউয়ারদের নিয়ে এসে তাদের পছন্দের প্রোডাক্ট কেনার সুযোগ করে দিয়ে উভয়ই লাভবান হতে পারেন আর্টিস্ট প্রোমোট করে

দেশের আর্ট ইন্ডাস্ট্রি বর্তমানে বেশ হাইপে আছে, যার ফলে নিজেদের শিল্পকর্ম ভাইরাল করতে শিল্পীরা ঝুঁকছে টিকটক এর দিকে। বর্তমানে আর্ট ভাইরাল করার অন্যতম মাধ্যমই হয়ে উঠেছে টিকটক। তাই টিকটক থেকে টাকা ইনকাম এর আরেকটি উপায় হতে পারে শিল্পকর্ম প্রোমোট করা। আবার আপনি যদি নিজেই একজন শিল্পী হোন, তাহলে তো অবশ্যই ভিডিওতে আপনার শিল্পকর্ম ব্যবহার করা উচিত।

টিকটক ক্রিয়েটর ফান্ড

টিকটক ক্রিয়েটর ফান্ড হলো টিকটক এর প্রোগ্রাম যার মাধ্যমে ভালো ক্রিয়েটরদের পুরস্কৃত করে টিকটক। আপনার ভিডিওতে যত বেশি এনগেজমেন্ট থাকবে, তত বেশি টিকটক আপনাকে   পুরস্কার দিবে। বিজ্ঞাপন থেকে টাকা ইনকাম করতে চাইলে  টিকটক চায় এনগেজিং কনটেন্ট, আর আপনি যদি এই ধরনের ভিডিও তৈরী করতে পারেন তবে ক্রিয়েটর ফান্ড থেকে ইনকাম  এর সুযোগ রয়েছে। শেষ ৩০দিনে কমপক্ষে ১লক্ষ ভিডিও ভিউস থাকলে তবেই ক্রিয়েটর ফান্ডের জন্য আবেদন করা যায়।

টিকটকে স্পন্সরড পোস্ট

যেকোনো সোশ্যাল মিডিয়া অ্যাপসের মত টিকটকেও স্পন্সরড পোস্ট এর মাধ্যমে ইনকামের সুযোগ রয়েছে। বিভিন্ন ব্র্যান্ড তাদের প্রোডাক্টের প্রোমোশন চালাতে স্পন্সরড পোস্টের বিনিময়ে টিকটক ক্রিয়েটরদের টাকা প্রদান করে থাকেন। বাংলাদেশেও অসংখ্য ব্র্যান্ড টিকটক ক্রিয়েটরদের স্পন্সরড পোস্টের বিনিময়ে টাকা প্রদান করে থাকেন।  আপনার টিকটক একাউন্টে যথেষ্ট এনগেজমেন্ট থাকলেও আপনিও এই ধরনের স্পন্সরড ডিল থেকে ইনকাম  করতে পারবেন।

টিকটক একাউন্ট বিক্রি

টিকটক একাউন্টের প্রচুর চাহিদা রয়েছে। তাই টিকটক একাউন্টে ফ্যান ফলোয়িং তৈরী করে একাউন্ট বিক্রি করে ভালো অংকের অর্থ ইনকাম  করা যেতে পারে। আমাদের দেশে অনেকে টিকটক শুরু করার সময় লাইক ও ফলোয়ার যুক্ত একাউন্ট কিনতে চান, এইক্ষেত্রে আপনার কাছে যদি বিক্রি করার মত একাউন্ট থাকে, তবে টিকটক থেকে টাকা ইনকাম করতে পারবেন। আবার আপনার চালানো কোনো একাউন্ট ম্যানেজ করার মত সময় না থাকলে তা বিক্রি করার সিদ্ধান্ত নিতে পারেন। তবে এ ব্যাপারে আগে টিকটক কর্তৃপক্ষের কী নির্দেশনা রয়েছে তা ভালোভাবে যাচাই করে নিন। বিভিন্ন সময় এ ব্যাপারে বিভিন্ন রকম নির্দেশনা থাকতে পারে। তাই আগে এ ব্যাপারে টিকটকের পলিসি জেনে নিন।

অনলাইন থেকে আনলিমিটেড টাকা ইনকাম করার সহজ উপায় বাংলাদেশে শেষ কথা

আজকে আমি আপনাদের সাথে শেয়ার করলাম অনলাইন থেকে আনলিমিটেড টাকা ইনকাম করার সহজ উপায় বাংলাদেশে .কাজ করা খুব সোজা এবং আপনাদের কাছে এই আর্টিকেলটি ভালো লাগে  তাহলে আপনাদের শেয়ার করুন। আল্লাহ হাফেজ

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *